বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র জেলালের দাফন সম্পন্ন

বরিশাল সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র জেলালের দাফন সম্পন্ন

বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলালের ভাই, বরিশাল সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের ৪ বারের সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ জাকির হোসেন জেলালের জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার বাদ আছার নগরীর জিলা স্কুল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, জেলালের মেঝ ভাই বিএনপি’র যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিটি করপোরেশনের ১ নম্বর প্যানেল মেয়র গাজী নাইমুল হোসেন লিটু, ২ নম্বর প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ বিভিন্ন শ্রেণির পেশার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করে। পরে তার মরদেহ নগরীর মুসলিম কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিটের দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন জেলাল ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ ভাই ও ১ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech